Breaking News
Home / Football / ১ রুপি হলেও করোনা তহবিলে দান করুন-ঃ গম্ভীর

১ রুপি হলেও করোনা তহবিলে দান করুন-ঃ গম্ভীর

করোনা ভাইরাসের ভয়াল থাবায় থেমে গেছে গোটা বিশ্ব। বিশ্বের সব দেশের মানুষই এখন গৃহবন্দী অবস্থায় আছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ভারতে লকডাউনের সময়সীমা বাড়িয়েছে কেন্দ্রীয় সরকার। আগামী ৩ মে পর্যন্ত চলবে এই অচলাবস্থা। এই করোনা ভাইরাসের কারনে ২ বার স্থগিত করা হয়েছে ২০২০ আইপিএলের আসর। পরিস্থিতি যদি কোনভাবে নিয়ন্ত্রণ না করা যায় তবে বাতিল হতে পারে আইপিএলের ১৩ তম আসর। ভারতসহ সারা বিশ্বে বন্ধ রয়েছে সব ধরনের খেলা।

খেলা বিহীন সময়ে ঘর বন্দী অবস্থায় সময় কাটাচ্ছেন সমস্ত ক্রিকেটাররা। এমন কঠিন অবস্থায় নতুন রাজনীতিবিদ ভারতের সাবেক বাঁহাতি ওপেনার গৌতম গম্ভীর বলেন, ‘অনুদান পাহাড় সমান না হলেও প্রত্যেক নাগরিক ভারতের করোনা ফান্ডে ১ রুপি করে দিলেও তা বিশাল সমুদ্রে পরিণত হয়ে যাবে।’

বিশ্বের এই বড় দুঃসময়ে ভারতের মানুষকে এক হওয়ার বার্তা দিলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। গম্ভীর বলেন, করোনা ভাইরাসের বিপক্ষে জিততে হলে সবাইকে অবশ্যই সরকারি নিষেধাজ্ঞা মেনে চলতে হবে।

করোনা মোকাবেলায় উদার মনে দান করেছেন সাবেক বাঁহাতি ওপেনার গৌতম গম্ভীর। করোনা ভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায় প্রথমে দিল্লি সাংসদ তহবিল ৫০ লাখ রুপি দেন । তার পর প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫০ লাখ রুপি দেন। একই সাথে নিজের ২ বছরের বেতনও এই তহবিলে জমা দেন গৌতম গম্ভীর। বিশ্বের এই কঠিন সময়ে যাদের সামর্থ আছে তাদের উচিত অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানো।

Check Also

নেইমার ‍ফিরলেই বার্সার সঙ্গে চুক্তি বাড়াবেন মেসি

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সদ্যসাবেক সহ-সভাপতি এমিলি রোসাদ বলেন, নেইমার বার্সায় আসলে তবেই চুক্তি বাড়াবেন লিওনেল …