আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, আইএফআইসি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি প্রাইভেট ব্যানিজ্যিক ব্যাংক। এটি ১৯৭৬ সালে যাত্রা শুরু করে।সম্প্রতি আইএফআইসি ব্যাংক লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

১।পদের নামঃ Direct Sales Associate

  • পদের সংখ্যাঃ
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
  • বেতনঃ ১৫,০০০-১৭,০০০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে worldsports24.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।আইএফআইসি ব্যাংক লিমিটেড জব সার্কুলার ২০২১ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন –

বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের শেষ তারিখঃ ৩১ মার্চ ২০২১

এখানে এপ্লাই করুনঃ career.ificbankbd.com

ইন্টারন্যাশনাল ফাইনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স (আইএফআইসি) ব্যাংক লিমিটেড বাংলাদেশ সরকার ও বেসরকারি উদ্যোক্তা নিয়ে ১৯৭৬ সালে গঠিত হয়। ১৯৮৩ সালে সরকার ব্যাংক বেসরকারি খাতে ছেড়ে দেয়া শুরু করলে আইএফআইসি ব্যাংক পুরাপুরি বেসরকারি খাতে চলে যায়। বর্তমানে ব্যাংকটিতে ৩২.৭৫% শেয়ার সরকারের এবং বাকি অংশ পরিচালক, উদ্যোক্তা ও সাধারণ জনগণের।

বর্তমানে ব্যাংকটি বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে –

  • রিটেইল ব্যাংকিং
  • কর্পোরেট ব্যাংকিং
  • এসএমই ব্যাংকিং
  • বিনিয়োগ ব্যাংকিং

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইন্টারন্যাশনাল ফিনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (আইএফআইসি ব্যাংক) একটি ব্যাংকিং সংস্থা যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সীমিত দায়বদ্ধতায় অন্তর্ভুক্ত। এটি দেশের অভ্যন্তরে একটি ফিনান্স কোম্পানী হিসাবে কাজ করার এবং বিদেশে যৌথ উদ্যোগ ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ সরকার এবং বেসরকারী খাতে স্পনসরদের মধ্যে একটি যৌথ উদ্যোগ হিসাবে ১৯৬৬ সালে সরকারের নির্দেশে প্রতিষ্ঠিত হয়েছিল। ১৯৮৩ সালে যখন সরকার বেসরকারী খাতে ব্যাংকগুলিকে অনুমতি দেয় তখন আইএফআইসি একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ব্যাংকে রূপান্তরিত হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এখন ব্যাংকের শেয়ার মূলধনের ৩২..৭৫% অংশ নিয়েছে।

পরিচালক ও স্পনসরদের বাণিজ্য ও বাণিজ্যের ক্ষেত্রে বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে .৩৩% শেয়ার মূলধন এবং বাকী স্থানীয় এবং বিদেশী এবং সাধারণ শেয়ারহোল্ডার উভয়ই প্রতিষ্ঠানের হাতে রয়েছে।আমাদের মিশন হ’ল আমাদের ক্লায়েন্টদের দক্ষ এবং নিবেদিত কর্মীদের সাহায্যে সেবা প্রদান যাঁর সৃজনশীল প্রতিভা, উদ্ভাবনী ক্রিয়া এবং প্রতিযোগিতামূলক প্রান্তটি আমরা যত্নশীল সকল প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের গুণমানের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে আমাদের অবস্থানকে অনন্য করে তোলে।আমরা জনগণ এবং সম্প্রদায়ের কল্যাণ ও অর্থনৈতিক সমৃদ্ধির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, কারণ আমরা তাদের কাছ থেকে আমাদের অনুপ্রেরণা অর্জন করি এবং অগ্রগতির সমৃদ্ধির দিকে এগিয়ে চলি।

About stwpgm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *