বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,  বাংলাদেশ ডিজেল প্লান্ট লিমিটেড বাংলাদেশের একটি রাষ্ট্রীয় মালিকানাধীন সংস্থা, এটি বাংলাদেশ সেনাবাহিনী পরিচালনা করে।বাংলাদেশ ডিজেল প্লান্ট লিমিটেড রাষ্ট্রীয় মালিকানাধীন বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের অধীনে সরকারী মালিকানাধীন কর্পোরেশন ছিল। সম্প্রতি বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে

১।পদের নাম : সহকারী প্রকৌশলী (মেটালার্জিক্যাল/মেকানিক্যাল)

  • পদ সংখ্যা : ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেটালার্জিক্যাল/মেকানিক্যাল) ডিগ্রীধারী।
  • বেতনঃ ২২,০০০-৫৩,০৬০ টাকা

২।পদের নাম : সিকিউরিটি ইন্সপেক্টর

  • পদ সংখ্যা : ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতা : স্নাতাক বা সমমান ডিগ্রীধারী।
  • বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৩।পদের নাম : উপ সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)

  • পদ সংখ্যা : ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতা : যন্ত্র কৌশল বিষয়ে ০৬ বৎসরের অভিজ্ঞতাসহ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।
  • বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৪।পদের নাম : স্টোর অফিসার

  • পদ সংখ্যা : ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতা : স্নাতাক বা সমমান ডিগ্রীধারী
  • বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে worldsports24.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন –

বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অফিশিয়াল ওয়েবসাইটঃ http://www.bdp.gov.bd/

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১।আগ্রহী প্রার্থীদেরকে নাম,পিতার নাম,মাতার নাম,স্থায়ী ঠিকানা,বর্তমান ঠিকানা,জন্ম তারিখ,জাতীয়তা,ধর্ম,শিক্ষাগত যোগ্যতা,অভিজ্ঞতা,বৈবাহিক অবস্থা,মোবাইল নম্বর ও জাতীয় পরিচয় পত্র নম্বর উল্লেখ পূর্বক পুর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে হবে।

২। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র সমূহের কপি।

৩। জাতীয় পরিচয় পত্রের কপি।

৪। মুক্তিযোদ্ধার সন্তান কোটায় আবেদনকারী প্রার্থীর ক্ষেত্রে সরকারের সর্বশেষ সিদ্ধান্ত অনুসারে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা পিতা/মাতার সনদপত্রের কপি।

৫। প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধার সম্পর্ক উল্লেখপূর্বক সংশ্নিষ্ট ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশনের চেয়ারম্যান/মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যায়ন পত্রের কপি।

৬। সম্প্রতি তোলা ০২ কপি পাসপোর্ট আকারের ছবি।

৭। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

৮। প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে, যার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদনের ঠিকানা: আবেদনপত্র “ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, জয়দেবপুর, গাজীপুর-১৭০০” বরাবর পাঠাতে হবে।

এটি ২০০৪ সালে ৭৪০ মিলিয়ন টাকার বেশি লোকসানের কারণে বন্ধ হয়ে গিয়েছিল কারণ নিয়ে। ২০০৭ সালে এই প্ল্যান্টটি বাংলাদেশ সেনাবাহিনীর হাতে হস্তান্তর করা হয়েছিল যার ফলে এই প্ল্যান্টটি লাভজনক প্রতিষ্ঠানে পৌঁছাতে সক্ষম হয়েছিল। ২০১০ সালে প্রকল্পটি ৫০ মেগাওয়াট ডিজেল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে একটি চুক্তি পেয়েছিল। ২০১৩ সালে রামপাল বিদ্যুৎকেন্দ্রের জন্য জমি ভরাটের জন্য একটি প্রকল্পের চুক্তি হয়েছিল। বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড ২০১৪ সালের ফেব্রুয়ারিতে আজিমপুর এলাকার জন্য ১০,০০০ প্রিপেইড বিদ্যুৎ মিটার উৎপাদন করতে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন সংস্থা লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

About stwpgm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *