Homeক্রিকেটআমরা আজ অনেক কিছু শিখতে পেরেছি-: রোহিত শর্মা

আমরা আজ অনেক কিছু শিখতে পেরেছি-: রোহিত শর্মা

- Advertisement -

এশিয়া কাপে সুপার ফোরে পাকিস্তানের কাছে হারতে হলো ভারতকে। চলতি এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচটাও ছিল রোমাঞ্চকর। চরম হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৫ পাকিস্তানকে উইকেটে হারায় ভারত। তবে মাঠের লড়াইয়ে ঠিকই জিতে গেল পাকিস্তান। অন্যদিকে চাপে পিষ্ট হলো ভারত। দুবাই স্টেডিয়ামে বিরাট কোহলির ৬০ রানের দুর্দান্ত একটা ইনিংসে ভর করে ৭ উইকেটে ১৮১ রান তুলে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বাবর, ফখর আজমের উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়লেও রিজওয়ানের দৃঢ়তা আর বাজির ঘোড়া মোহাম্মদ নওয়াজের ২০ বলে ৪২ রানের ইনিংসে ঘুরে যায় ম্যাচের মোড়।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

ম্যাচ শেষে রোহিত শর্মা স্বীকার করেছেন রিজওয়ান-নওয়াজের জুটি কতটা চাপে রাখে ভারতকে। তিনি বলেন, এটা সত্যিকারের হাই ভোল্টেজ ম্যাচ। এমন ম্যাচে চাপে থাকাটাই স্বাভাবিক। এটা প্রতিবারই হয়। রিজওয়ান-নওয়াজের জুটি যখন ছিল তখনও আমরা শান্ত ছিলাম। কিন্তু সেই জুটিটা যখন লম্বা হচ্ছিল, তারা দুর্দান্ত ব্যাটিং করেছে। তখনই ম্যাচের মোড় ঘুরে যায়।

পাকিস্তানের জয়ে অবাক হননি রোহিত। বরং এই ম্যাচ থেকে ইতিবাচক দিক খুঁজছেন। বলেছেন, শেখার আছে অনেক কিছু।

তিনি আরও বলেন, আমরা এতে অবাক হইনি। দ্বিতীয় ইনিংসে পিচ কিছুটা ভালো হয়। এটা আমাদের জন্য একটা ভালো শিক্ষা। আমি ভেবেছিলাম আমাদের ভালো স্কোর ছিল। যেকোনো পিচ, যে কোনো ম্যাচে ১৮০ ভালো স্কোর। আমরা আজ অনেক কিছু শিখতে পেরেছি – এই ধরনের স্কোর করে কীভাবে কীভাবে জিততে হয় এ ধরণের মানসিকতা থাকা দরকার। পাকিস্তানকে কৃতিত্ব দিতে হবে। তারা আমাদের চেয়ে ভালো খেলেছে

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here