Homeক্রিকেটধোনি ছাড়া কেউই একটা বার্তাও দেয়নি -ঃ ক্ষোভ প্রকাশ করলেন কোহেলি

ধোনি ছাড়া কেউই একটা বার্তাও দেয়নি -ঃ ক্ষোভ প্রকাশ করলেন কোহেলি

- Advertisement -

চলতি এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্স করে যাচ্ছেন কোহলি। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৩৪ বলে করেন ৩৫ রান। নিজেদের দ্বিতীয় ম্যাচে হংকংয়ের বিপক্ষে ৪৪ বলে খেলেন ৫৯ রানের লড়াকু ইনিংস। রোববার দুবাইয়ে সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষেই দলীয় সর্বোচ্চ ৬০ রানের ইনিংস খেলেন কোহলি। যদিও ম্যাচে ১৮১ রান করা সত্ত্বেও ভারত হারে ৫ উইকেটে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

রানখরায় থাকা প্রসঙ্গে কোহলি বলেন, ব্যাট স্পর্শ না করে এক মাস কাটিয়ে দেব- এমনটা কখনো ভাবিনি। তবে পরিস্থিতিটা ওরকম হয়ে গিয়েছিল। আমাকে বিরতি নিতে হয়েছে। এই বিরতি আসলে শারীরিকের চেয়ে মানসিকই বেশি ছিল। আমার খারাপ থাকা নিজের বা দলের, কারও জন্যই ভালো নয়। তবে এ মুহূর্তে আমি খুশি। আবার ক্রিকেট খেলতে উদ্দীপনা বোধ করছি, ভালো লাগছে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

তিনি আরও বলেন, আমি যখন টেস্টের অধিনায়কত্ব ছাড়লাম, মাত্র একজন মানুষের কাছ থেকে আমি বার্তা পেয়েছিলাম, যার সঙ্গে আমি আগে খেলেছি- এম এস ধোনি।সমালোচকদের উদ্দেশে কোহলি বলেন, অনেকে টিভিতে অনেক পরামর্শ দিয়েছেন। তাদের অনেকের কাছেই আমার ফোন নাম্বার আছে। কেউই একটা বার্তাও দেয়নি।

কোহলি আরও বলেন, আপনি যদি সারা দুনিয়াকে সামনে রেখে পরামর্শ দেন, আমার কাছে সেটার কোনো মূল্য নেই। আমার উন্নতির জন্য কিছু বলতে চাইলে আলাদাভাবে আমার সঙ্গে কথা বলুন- এমনটাই আমি চাই।

আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটে ইতোমধ্যে ৭০টি সেঞ্চুরি আর ১২৪টি ফিফটির সাহায্যে সপ্তম সর্বোচ্চ ২৩ হাজার ৮৮০ রান করেছেন কোহলি।

সময়ের অন্যতম সেরা এই ক্রিকেটার আরও বলেন, আমার কাজ হচ্ছে পরিশ্রম করা, দলের জন্য ১২০ শতাংশ দেওয়া। যত দিন দল আমার ওপর আস্থা রাখবে, তত দিন দলের বাইরে কী হচ্ছে, এটা নিয়ে আমি ভাবি না। সবারই নিজের মতামত আছে। নিজের ওপর আমি প্রত্যাশার চাপও দিতে চাই না। আমার খেলাটা উপভোগ করা দরকার।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here