HomeHot Topicমুস্তাফিজকে ডেথ ওভার বিশেষজ্ঞ উপাধি দিল দিল্লি

মুস্তাফিজকে ডেথ ওভার বিশেষজ্ঞ উপাধি দিল দিল্লি

- Advertisement -

বাংলাদেশের বোলিং বিস্ময় মোস্তাফিজুর রহমানের জন্মদিন আজ। ১৯৯৫ সালের এই দিনে সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন এ ক্রিকেটার। সাতক্ষীরার দক্ষিণে কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজের বাড়ি। চার ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট টাইগার কাটার মাস্টার। মোস্তাফিজ তার ক্যারিয়ারের শুরুতে যে চমক দেখিয়েছেন, তা অনেক কিংবদন্তি বোলারও করে দেখাতে পারেননি। মোস্তাফিজ বিশ্বের একমাত্র খেলোয়াড় হিসেবে তার প্রথম দুটি একদিনের ক্রিকেট ম্যাচে ১১ উইকেট পান।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

ভারতের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে ৫ উইকেট পাওয়ার পর দ্বিতীয় ম্যাচে তুলে নেন ৬ উইকেট। তার চমকপ্রদ পারফরম্যান্সে বাংলাদেশ প্রথমবারের মতো ওয়ানডের দুবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে সিরিজ জয় করে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

আন্তর্জাতিক ক্রিকেটে মোস্তাফিজের পথচলা শুরু যুবরাজের মতো। সূচনালগ্নেই বল হাতে কাটার, স্লোয়ার, সর্পিল সুইং ছুড়ে উইকেটের পসরা সাজিয়ে চমকে দেন ক্রিকেটবিশ্বকে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল দিল্লি ক্যাপিটালসের হয়ে সবশেষ আসরে খেলেছেন মোস্তাফিজ। টুর্নামেন্টটির পঞ্চদশ আসরে দুই কোটি রুপিতে মোস্তাফিজকে দলে ভেড়ায় দিল্লি। মোস্তাফিজের ২৮তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছে দিল্লির দলটি।

নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে মোস্তাফিজের একটি ছবি দিয়ে দিল্লি ক্যাপিটালস লিখে, আমাদের ডেথ ওভার বিশেষজ্ঞকে জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন ফিজ।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here