Homeএশিয়া কাপবিশ্বকাপেই সবকিছুর জবাব দেব-ঃ রোহিত শর্মা

বিশ্বকাপেই সবকিছুর জবাব দেব-ঃ রোহিত শর্মা

- Advertisement -

শ্রীলংকার সঙ্গে হেরে এশিয়া কাপ থেকে কার্যত ছিটকে গেছে ভারত। হারের পর দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে ভারতের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, আমরা এখন বিশ্বকাপের জন্য সব প্রস্তুতি নেব। বিশ্বকাপেই সবকিছুর জবাব দেব। তিনি বলেন, আমাদের এ নিয়ে দুঃখ করার নেই। কারণ, বিশ্বকাপের পর থেকে পরপর দুই ম্যাচে এবার প্রথম হেরেছি। আমরা চেয়েছিলাম এশিয়া কাপে আমরা প্রবল চাপে পড়ি। আমাদের কাছে কিছু জবাব আছে, আপনারা চাইলে অনেক জবাব দিতে পারব।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

ম্যাচে তৃতীয় বিশেষজ্ঞ পেসারের অভাব টের পেয়েছে ভারত। হার্দিক পাণ্ডিয়ার বলে লঙ্কান ব্যাটাররা রান পেতে থাকলেও তার পুরো কোটা শেষ করতে বাধ্য হয়েছেন রোহিত। কারণ হার্দিক ছাড়া দলে আর কোনো পেসার ছিল না।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

এ বিষয়ে ভারত দলের অধিনায়ক বললেন, আমরা যখন বিভিন্ন দেশের সফরে যাচ্ছিলাম, তখন আমাদের দলে চারজন পেসার (তিন বিশেষজ্ঞ পেসার এবং হার্দিক) চিল। কিন্তু তিনজন পেসারকে খেলানো হলে কী হতে পারে, সেটাও আমরা পরখ করে নিতে চাইছিলাম। বিশ্বকাপের সময় আমি সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে তৈরি থাকতে চাই। হার্দিক দলে ফেরার পর থেকে আমরা সবসময় তিন (বিশেষজ্ঞ) পেসারের সঙ্গে খেলেছি। হার্দিক চতুর্থ পেসার হিসেবে খেলেছে। কিন্তু আমাদের সমস্ত বিকল্প নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। আমরা মোটামুটি ভালোভাবেই জানি যে আমাদের প্রথম একাদশ নিয়ে কীভাবে এগোতে হবে।’

রোহিত শর্মা বলেন, আমাদের শেষটা ছিল ভুলে ভরা। আমরা (সামর্থের চেয়ে) ১০-১৫ রান কম করেছি। ম্যাচে শ্রীলংকার নার্ভ আসলে অসম্ভব ভালো ছিল।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here