Homeফুটবলএমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

- Advertisement -

ঘরের মাঠে প্রথমার্ধে দাপুটে শুরু পিএসজির। জোড়া গোল করে পিএসজিকে চালকের আসনে বসান কিলিয়ান এমবাপ্পে। তবে দ্বিতীয়ার্ধে এক গোল শোধ দিয়ে ম্যাচে ফেরায় প্রচেষ্টা চালায় জুভেন্টাস। তবে শেষ পর্যন্ত এমবাপ্পের জোড়া গোলই ব্যবধান গড়ে দেয়। মঙ্গলবার রাতে পার্ক দ্যা প্রিন্সেসে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে জুভেন্টাসকে ২-১ গোলে হারায় পিএসজি। জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। এ ম্যাচেও শুরুর একাদশে নেমেও গোলের দেখা পাননি লিওনেল মেসি।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

পঞ্চম মিনিটে নেইমার-এমবাপ্পে রসায়নে এগিয়ে যায় পিএসজি। নেইমারের তুলে দেওয়া হাওয়ায় ভাসা বল মাটিতে পড়ার আগেই বক্সের কোনা থেকে ডান পায়ের গতির শটে দূরের পোস্টে জাল খুঁজে নেন এমবাপ্পে। গোলকিপারের হাতে লাগলেও বল গিয়ে জালে জড়ায়।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

১৮ মিনিটে দারুণ দক্ষতায় পিএসজিকে রক্ষা করেন দোন্নারুম্মা। ডান প্রান্ত থেকে হুয়ান কুয়ারদাদোর ক্রসে ছয় গজ বক্সের ভেতর থেকে মিলিকের মাপা হেড লাফিয়ে ফিরিয়ে দেন দোন্নারুম্মা।

চার মিনিট বাদেই ব্যবধান বাড়ায় পিএসজি। জোড়া গোল পূরণ করেন কিলিয়ান এমবাপ্পে। হাকিমির বাড়ানো পাসে গতির শটে লক্ষ্যভেদ করেন ফরাসি এই স্ট্রাইকার। ৫৩ মিনিটে এক গোল শোধ দেয় জুভেন্টাস। বাম প্রান্ত থেকে ফিলিপ কোস্টিকের মাপা ক্রসে হেডে গোল করেন ওয়েস্টন ম্যাকিনি। অবশ্য বাকি সময়ে রক্ষণ আগলে রেখে জয় নিশ্চিত করে পিএসজি। আগামী ৩ নভেম্বর তুরিনের আলিয়াঞ্জ অ্যারেনায় ফিরতি লেগে মুখোমুখি হবে জুভেন্টাস ও পিএসজি।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here