Homeক্রিকেটম্যাচ হেরে যাদেরকে দায়ী করলেন রোহিত শর্মা

ম্যাচ হেরে যাদেরকে দায়ী করলেন রোহিত শর্মা

- Advertisement -

দুবাইয়ে মঙ্গলবার শ্রীলঙ্কার কাছে ৬ উইকেটে হারার পর ভারতীয় অধিনায়ক বললেন, পরাজয়েও তিনি প্রাপ্তি দেখছেন কিছু। “দুর্ভাবনার কিছু নেই। স্রেফ দুটি পিঠেপিঠি ম্যাচ আমরা হেরেছি। গত বিশ্বকাপের পর থেকে খুব বেশি ম্যাচ আমরা হারিনি।” “এই এশিয়া কাপে আমরা চেয়েছিলাম নিজেদের চাপে ফেলে পরখ করতে। আমরা এখনও অনেক কিছুর উত্তর খুঁজছি। এই ধরনের ম্যাচ খেললে সেই উত্তরগুলোর অনেক কিছু পাওয়া যায়। এই দল লম্বা সময় ধরে ভালো খেলছিল। এই ধরনের হার দল হিসেবে আমাদের আরও ভালোভাবে শিখতে সহায়তা করবে।”

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

গত বিশ্বকাপের পর ২৮ ম্যাচ খেলে ভারত হেরেছে স্রেফ ৬টিতে। টানা ৫ ম্যাচ জয়ের পর তারা হারল এশিয়া কাপের এই দুই ম্যাচ। রোহিত নিজে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেন। ৪১ বলে ৭২ রানের দারুণ ইনিংস উপহার দেন ভারতীয় অধিনায়ক। কিন্তু শেষ দিকে প্রত্যাশিত গতিতে রান তুলতে পারেননি তার দল।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

তিনি আউট হওয়ার পরপর আউট হয়ে যান থিতু হওয়া আরেক ব্যাটসম্যান সূর্যকুমার যাদবও (২৯ বলে ৩৪)। শেষ দিকে যথেষ্ট দ্রুত রান তুলতে পারেননি হার্দিক পান্ডিয়া, রিশাভ পান্ত, দিপক হুডারা।

ম্যাচ শেষে রোহিতও আঙুল তুললেন দলের ব্যাটিংয়ের এই দিক নিয়েই। “যে ধরনের ভিত আমরা পেয়েছিলাম, এটা আরেকটু বেশি কাজে লাগানো উচিত ছিল। ১০-১৫ রানের ঘাটতি ছিল আমাদের। মাঝে সময়টায় ছেলেদের বুঝতে হতে তাদের কী করা প্রয়োজন এবং কোন ধরনের শট কখন খেলতে হবে।”

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here