Homeএশিয়া কাপআফগান পেসারকে মারতে গিয়েছিলেন আসিফ আলি

আফগান পেসারকে মারতে গিয়েছিলেন আসিফ আলি

- Advertisement -

আসিফ আলির মেজাজটা নিশ্চয়ই এখন ঠাণ্ডা হয়েছে। অবিশ্বাস্য এক ম্যাচ জিতে এশিয়া কাপের ফাইনালে নাম লিখিয়েছে পাকিস্তান। রাগ ধরে রেখে আর কী হবে! শেষ দুই ওভারে পাকিস্তানের তখন দরকার ২১ রান, হাতে ৩ উইকেট। স্বীকৃত ব্যাটার বলতে কেবল আসিফ আলি। এর মধ্যে আফগান পেসার ফরিদ আহমেদের করা ১৯তম ওভারের দ্বিতীয় বলে আউট হয়ে গেলেন হারিস রউফ।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

আসিফ আলিই শেষ ভরসা। ওভারের চতুর্থ বলে বিশাল এক ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে জয়ের আশাও দেখালেন এই হার্ডহিটার। কিন্তু পরের বলটি সজোরে হুক করতে গিয়ে টপএজ হয়ে গেলেন আসিফ। শর্ট ফাইন লেগে সহজ ক্যাচ নেন করিম জানাত।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

আসিফ ভালো করেই জানতেন, তিনি আউট হলে আর ভালো ব্যাটার নেই। তাই নিজের ওপরই হয়তো তার রাগ হচ্ছিল। ম্যাচের এমন উত্তেজনাকর মুহূর্তে আউট হয়ে মেজাজটা আর ধরে রাখতে পারলেন না আসিফ।

আফগানিস্তানেরও তখন শ্বাসরুদ্ধকর অবস্থা। এমন মুহূর্তে উইকেট পেয়ে আসিফের সামনে এসে কিছু একটা বলেন ফরিদ। আসিফ মেজাজ হারান, ব্যাট উঁচিয়ে আফগান পেসারকে মারতে যান।

পরে আরেক আফগান ফিল্ডার এসে সরিয়ে নেন আসিফকে। সম্ভাব্য ‘মারামারি’ থেকে বাঁচিয়ে দেন তিনি। আসিফ রাগে গজরাতে গজরাতে মাঠ ছাড়েন। লাইভ খেলায় এই দৃশ্য দেখেছেন কোটি দর্শক। এখন এই ঘটনায় ম্যাচ রেফারি কী শাস্তি দেন, তা দেখার অপেক্ষা।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here