HomeHot Topicব্যাটটা আমাকে দাও আর বাকিটা আল্লাহর ওপর ছেড়ে দাও

ব্যাটটা আমাকে দাও আর বাকিটা আল্লাহর ওপর ছেড়ে দাও

- Advertisement -

বল হাতে গড়লেন বিশ্বরেকর্ড, এরপর ব্যাট হাতেও। নাসিম শাহর ক্যারিয়ারে স্বপ্নময় এক দিন হয়ে রইলো বুধবার। যেদিন দুই ছক্কা হাঁকিয়ে হারের মুখ থেকে পাকিস্তানকে অবিশ্বাস্য এক জয় এনে দিয়েছেন ১৯ বছরের তরুণ। রুদ্ধশ্বাস ম্যাচে আফগানিস্তানের দিকেই ঝুঁকে পড়েছিল জয়ের পাল্লা। শেষ ওভারে পাকিস্তানের দরকার ১১ রান। হাতে উইকেট মাত্র একটি। স্বীকৃত ব্যাটার কেউই নেই।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

শেষ জুটিতে ক্রিজে ছিলেন দুই স্পেশালিস্ট বোলার নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন। সেই জুটিই পাকিস্তানকে অবিশ্বাস্য জয় এনে দেয়। ম্যাচ শেষে নাসিম শাহ বলেন, ‘আমি যখন ব্যাট করতে গেলাম, তখন ভেবেছিলাম সিঙ্গেল নিয়ে আসিফ আলীকে স্ট্রাইক দেব। তবে আসিফ আলী আউট হয়ে যাওয়ার পর আমার বিশ্বাস ছিল ছক্কা মারতে পারব। আমি অনুশীলন (ছক্কা মারা) করি এবং আমি জানতাম সে (ফারুকি) হয়তো ইয়র্কার করতে যাচ্ছে। আমার ব্যাটটা বেশি ভালো ছিল না। আমি সেটা হাসনাইনের সঙ্গে বদল করি। তাকে বলি, তোমার ব্যাটটা আমাকে দাও আর বাকিটা আল্লাহর ওপর ছেড়ে দাও। ’

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

৪ বলে ১৪ রানে অপরাজিত থাকেন নাসিম। এই ম্যাচে জয়ের ফলে চলতি আসরের ফাইনালে উঠে গেছে পাকিস্তান। ফাইনালে তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। পাকিস্তানের জয়ের ফলে আসর থেকে বিদায় নিশ্চিত হয়েছে ভারত ও আফগানিস্তানের।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here