Homeক্রিকেটটি-টোয়েন্টি বিশ্বকাপ-: শক্তিশালী দল ঘোষণা করল পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপ-: শক্তিশালী দল ঘোষণা করল পাকিস্তান

- Advertisement -

অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে ফিরেছেন তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। ফেরানো হয়েছে টপঅর্ডার ব্যাটসম্যান শান মাসুদকে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

এশিয়া কাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ফখর জামান, মোহাম্মদ হারিস এবং শাহনওয়াজ দাহানিকে বিশ্বকাপের রিজার্ভ বেঞ্চে রাখা হয়েছে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

দল ঘোষণার পর পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক মুহাম্মদ ওয়াসিম বলেন, আমাদের এই দলটি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে দৃঢ়ভাবে পারফর্ম করতে সক্ষম। গত বছরের নভেম্বরের পর থেকে যারা ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছে তাদেরই আমরা বিশ্বকাপ দলে রেখেছি।

তিনি আরও বলেন, আমরা এই ক্রিকেটারদের জন্য বিনিয়োগ করেছি এবং এটা তাদের জন্য ন্যায্য যে তারা বিশ্বকাপে তাদের দক্ষতা দেখানোর সুযোগ পাবে। আমাদের এই খেলোয়াড়দের ধারাবাহিকতা এবং সমর্থন নিশ্চিত করার দরকার ছিল এবং আমরা ঠিক এটিই করেছি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দল-: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির ও নাসিম শাহ।

রিজার্ভ বেঞ্চ:
ফখর জামান, শাহনওয়াজ দাহানি, মোহাম্মদ হারিস।

সূত্র: ক্রিকেট পাকিস্তান

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here