Homeক্রিকেটটানা সমালোচনা আর কটাক্ষের কারনে মনোযোগ হারাচ্ছে শান্ত

টানা সমালোচনা আর কটাক্ষের কারনে মনোযোগ হারাচ্ছে শান্ত

- Advertisement -

নিউজিল্যান্ডের মাটিতে ট্রাইন্যাশর সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নাজমুল হোসেন শান্ত’র স্থান পাওয়া নিয়ে চলছে বিতর্ক। অনেকেই বিসিবির নির্বাচককে ধুয়ে দেন। কুড়ি ওভারের ফরম্যাটে এখন পর্যন্ত জ্বলে না ওঠা শান্তকে বিশ্বকাপ দলে সুযোগ দেওয়ায় বিতর্ক কম হয়নি। যদিও ঘরোয়া লিগ ও অনুশীলনে শান্ত’র দুর্দান্ত ব্যাটিং হৃদয় ছুঁয়ে গেছে টেকনিক্যাল কনসাল্টেন্ট শ্রীধরন শ্রীরামের। আর সেই শান্তকে অনুশীলনে এবার নড়বড়ে দেখাচ্ছে। মঙ্গলবার অনুশীলনে ব্যাটে বল লাগানে না পেরে মেজাজ হারাতে দেখা গেল তাকে। নিজের ব্যর্থতার ক্ষোভ উগড়ে দিলেন স্টাম্পের উপর। ব্যাট দিয়ে স্টাম্পই ভেঙে ফেললেন শান্ত!

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

শেরেবাংলা স্টেডিয়ামের সেন্টার উইকেটে মঙ্গলবার নেট অনুশীলনের সময় এমন কাণ্ডই করলেন শান্ত। এদিন নেটে শুরু থেকেই বলে ভালোভাবে সংযোগ ঘটাতে পারছিলেন না শান্ত। বড় কোনো শট খেলতেও দেখা যায়নি। মিনিট বিশেক সময় চেষ্টা করেন। কিন্তু থ্রোয়ারের চ্যালেঞ্জে বারবার ব্যর্থ হচ্ছিলেন। লেগ স্টাম্পে পিচ করা বলে ব্যাটই ছোঁয়াতে পারছিলেন না! একবার বাউন্সারের আঘাতও হজম করেছেন।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

এক সময় মেজাজ হারান। থ্রোয়ারের ছোড়া অফ স্টাম্পের বাইরের একটি বলে ফের ব্যর্থ হন শান্ত। এবার আর নিজেকে ধরে রাখতে পারেননি। ব্যাট দিয়ে সজোরে আঘাত করে ভেঙে ফেলেন স্টাম্প! পর সেটি নিজেই কুড়িয়ে আনেন।

এরপরই থ্রোয়ার রমজানের একটি বল শান্তর হাতে এসে লাগে, তখন অনুশীলন রেখে ড্রেসিংরুমে ফিরে যান এই ওপেনার। জানা গেছে কোন চোট মারাত্মক নয়, সবকিছু ঠিক আছে শান্তর।

অনেকের মতে, টানা সমালোচনা আর কটাক্ষের প্রভাব পড়েছে শান্তর উপর। যে কারণে মনোযোগ হারাচ্ছেন। চাপে রয়েছেন তিনি। উল্লেখ্য, বিশ্বকাপ দলে ব্যাকআপ ওপেনার হিসেবে রাখা হয়েছে শান্তকে। যে কারণে তাকে বিসিবির উৎকণ্ঠাও কম নয়।

- Advertisement -
- Advertisement -
Stay Connected
Must Read
- Advertisement -
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here